অচেনা পথিক
- রুদ্র রহমান ২৮-০৪-২০২৪

অচেনা তুমি -
তবুও তুমি কতটা চেনা ।
আছে কতো জানাশোনা,
নেই কি মনে কোন দেনা?
কি কড়িতে যায় গো কেনা-
তা কি বলবে না?
আশায় থাকি একটু বসে,
কখন তুমি মেসেজ কষে -
বলবে, তোমায় ভালবাসি
মন জুড়ে সব উঠবে হাসি ।
নিশ্চুপ কেন তুমি -
কাঁপছে বুকের ভূমি,
আমি জেগে আছি রাতের গহীনে -
তুমি আসবে বলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।